Header Ads

নাহিদ প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ
নাহিদ শাহরিয়ার রফিক ২০১৩ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় চাটখিলের ঐতিহ্যবাহী ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুল থেকে জিপিএ-৫ পেয়েছে। ভবিষ্যতে সে মেরিন ইঞ্জিনিয়ার হতে চায়। এ জন্য সে সকলের দোয়া প্রার্থী।
নাহিদ শাহরিয়ার রফিক ইতিপূর্বে ২০১০ সালে মাষ্টার মনমোহন মজুমদার স্মৃতি বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে, একই সালে চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল, ২০১১ সালে রঞ্জন-সালাম স্মৃতি শিক্ষা (বৃত্তি) ও সমাজ কল্যান সংসদের বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল, একই সালে চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল এবং ২০১২ সালে চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।
নাহিদ শাহরিয়ার রফিক চাটখিললের বিশিষ্ট সাংবাদিক চাটখিল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমানে চাটখিল প্রেস ক্লাবের সহ-সভাপতি দৈনিক আমারদেশ ও দি বাংলাদেশ টুডে পত্রিকার চাটখিল প্রতিনিধি, চাটখিল কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা পরিষদের সদস্য, চাটখিল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য মোঃ রফিক উল্যাহ খোকন ও দৈনিক সচিত্র নোয়াখালী পত্রিকার চাটখিল প্রতিনিধি নাজমা রফিকের একমাত্র পুত্র।

No comments