Header Ads

চাটখিলে ভাইয়ের বিরুদ্ধে ভাইকে খুন করার অভিযোগ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ
জায়গা জমি আত্মসাৎ ও পূর্ব শত্র"তার জের ধরে বড় ভাই রুহুল আমিনের বিরুদ্ধে ছোট ভাই আবদুল মান্নান (২৮) কে খুন করার অভিযোগ উঠেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে ঘটনা সম্পর্কে না জানিয়ে অতি গোপনে তড়ি-ঘড়ি করে লাশ দাফন করা হয়। এ হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা চালাচ্ছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। ঘটনাটি ঘটেছে গত সোমবার ভোরে চাটখিল উপজেলার পূর্ব পরকোট মল্লিক বাড়িতে।
জানা যায়, উপজেলার দশঘরিয়া-পরোকাট ইউনিয়নের পূর্ব পরকোট গ্রামের আবু তাহেরের ছেলে রুহুল আমিনের সঙ্গে তার ছোট ভাই হাফেজ মাওলানা আবদুল মান্নানের সঙ্গে দীর্ঘদিন থেকে জায়গা জমি ও পারিবারিক বিরোধ চলছিলো। গত কয়েক মাস আগে আবদুল মান্নান দা দিয়ে কুপিয়ে রুহুল আমিনকে জখম করে। ওই ঘটনার জের ধরে সোমবার ভোরে আঃ মান্নানকে হত্যা করে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান। সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে নিহতের আত্মীয়-স্বজন মৃতের পিতার সঙ্গে কথা বলতে দেননি। ঘেটনার পর থেকে ঘাতক রুহুল পলাতক রয়েছে। এ ব্যাপারে মুঠোফোনে রুহুল আমিনের সঙ্গে কথা বললে তিনি হত্যাকান্ডের বিষয়টি অস্বীকার করে বলেন তিনি হার্ট এটাকে মারা গেছেন।
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান তাওহীদুল ইসলাম তৌহীদ বলেন, এ ধরনের একটি হত্যাকান্ডের কথা শুনেছি তবে নিহতের পরিবারের পক্ষে থেকে কেউ কিছু জানায় নি। চাটখিল থানার ওসি ইব্রাহীম খলিল বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

No comments