Header Ads

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা চাটখিলে গুলিবিদ্ধ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা:  শনিবার সন্ধ্যায় চাটখিল উপজেলার বাইশ সিন্দুর বাজারে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ যুবলীগ নেতা রামগঞ্জ দেবনগর গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে মো: ইলিয়াছ হোসেন (৩০)। তিনি ভোলাকোট ইউনিয়ন যুবলীগ সেক্রেটারী প্রার্থী। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে নোয়াখালী জেনরেল হসপিটালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় উপজেলার পরকোট ইউনিয়নের উত্তর বাইশসিন্দুর বাজারের ইসমাইলের কনফেকশনারী দোকানের সামনে বসে আড্ডা দেয়ার সময় দুটি মোটর সাইকেল যোগে ৬ সশস্ত্র যুবক ইলিয়াছের সামনে এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে ইলিয়াছের বামপায়ের উরুতে গুলিবিদ্ধ হন। এ সময় উপর্যুপুরি গুলির শব্দে বাজারের লোকজনের মধ্যে আতংক দেখা দেয় এবং লোকজন প্রাণ ভয়ে ছুটোছুটি করতে থাকে। খবর পেয়ে চাটখিল থানার এসআই খলিলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, ভোলাকোট ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন নিয়ে দলের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেঠে। স্থানীয় আ'লীগ নেতা গাজী সালাউদ্দিন বিপ্লব এর সঙ্গে কথা বললে তিনি এ ব্যাপারে কোন মন্তব্য করেননি।
চাটখিল থানা পুলিশ জানান, অভ্যন্তীর কোন্দলের জের ধরে দুই গ্র"পের মধ্যে গুলির ঘটনা ঘটেছে।

No comments