Header Ads

চাটখিলে অপহৃত আওয়ামীলী নেতা লক্ষীপুরে উদ্ধার

চাটখিল প্রতিনিধিঃ    গত সোমবার রাতে চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য আক্ষু হানিফ রিপনকে (৪০) অস্ত্রের মুখে অপহরনের ২৪ ঘন্টাপর গত মঙ্গলবার রাতে লক্ষিপুর সদর উপজেলার বসিকপুর এলাকার বাহার ব্রিকস্ ফিল সংলগ্ন একটি বাগান থেকে হাত পা ও মুখ বাঁধা আহত অবস্থায় স্থানীয় জনতা উদ্ধার করে চাটখিল পৌরসদরের একটি হাসফাতালে ভর্তি করে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার রহস্য উদগাটনে র‌্যাব -১১ ও থানা পুলিশ তদন্ত চালাচ্ছেন।
হাসপাতালে চিকিৎসাধীন  আহত রিপন মেম্বার গতকাল বুধবার সকালে সাংবাদিকদের জানান গত সোমবার রাতে সিংবাহুড়া গ্রামে তার নিজকার্যালয়ে বসে স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতার সঙ্গে বসে কথা বলার সময় মোটর সাইকেল যোগে মুখোশ ও হেলমেট পরিহিত দুই যুবক অস্ত্রের মুখে জিম্মীকরে তাকে অপহরন করে লক্ষীপুরের অজ্ঞাত স্থানে একটি পাকা বাড়িতে আটক করে নির্যাতন করে।তিনি বলেন সন্ত্রাসীরা তাকে দফায় দফায় মারধর করে আহত করে। একপর্যায়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার সময় হাত-পা মুখবেঁধে একটি বাগানে ফেলে রেখে যায়। পরে স্থানীয় জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। রিপন জানান অপহরন কারীদেরকে তিনি চিনতে পেরেছেন। তার হচ্ছে চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে বিএনপি কর্মী রাকিব, দেলোয়ারের ছেলে রনি, ও সুবহান পুর গ্রামের রতন।
রিপন জানান গত ২৭ ফেব্র"য়ারী অনুষ্ঠিত চাটখিল উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করেছিলেন। ঐ ঘটনার জেরধরে বিএনপি কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে বলে তার দাবী। উপজেলা বিএনপি সাধারন সম্পাদক পেয়ার আহম্মেদ এ অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, রিপন মেম্বার অপহরন ঘটনার সঙ্গে বিএনপির কোন নেতা কর্মী জড়িত নয়। রাজনৈতিক প্রতিহিংসার বশীভূত হয়ে রিপন এ বক্তব্য দিচ্ছেন যার কোন ভিত্তি নেই।
চাটখিল থানার ওসি ইব্রাহীম খলিল বলেন, রিপনের বক্তব্য অসংলগ্ন। তিনি সুস্থ না হওয়া পর্যন্ত সঠিক

No comments