Header Ads

চাটখিলে চালককে খুন করে মাইক্রোবাস ছিনতাই, ৬মাস পর ঢাকা থেকে ২ খুনি গ্রেফতার

প্রতিনিধি, চাটখিল (নোয়াখালী) ঃ
চাটখিল উপজেলার দক্ষিণ বদলকোট গ্রামে যাত্রী বেশে মাইক্রোবাস চালককে খুন করে মাইক্রো ছিনতাই ঘটনার ৬ মাস পর গত সোমবার রাতে ঢাকা মোহাম্মদপুর এলাকা থেকে চাটখিল থানা পুলিশ ২ খুনি ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- চাটখিল উপজেলার উত্তর বদলকোট গ্রামের আবদুল মালেকের ছেলে কামরুজ্জামান জাহিদ (২০) ও ভোলা জেলার ভোলা সদর থানার উত্তর দিঘলী গ্রামের ইউসুফ আলী ব্যাপারীর ছেলে মোঃ ইউনুস হোসাইন এমরান (২৪)।
স্থানীয় থানা পুলিশ সূত্রে জানায়, গত ২১ মে বিকেলে গ্রেফতারকৃতরাসহ ৫/৬ জনের একদল ছিনতাইকারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে একটি মাইক্রোবাস ভাড়া করে চাটখিলে নিয়ে আসে। ছিনতাইকারীরা গভীর রাতে উপজেলার দক্ষিণ বদলকোট গ্রামের ইদ্রিছ মিয়ার পোলের নিকট মাইক্রোবাস চালক চট্টগ্রাম জেলার পটিয়া থানার পাথর ঘাটা গ্রামের আবদুল খালেকের ছেলে খোকন (৩৫) কে গলা কেটে হত্যা করে মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর দিন সকালে নিহতের গলাকাটা লাশ চাটখিল থানা পুলিশ উদ্ধার করে। এই ঘটনায় বদলকোট ইউনিয়নের এক গ্রাম পুলিশ বাদী হয়ে চাটখিল থানায় মামলা দায়ের করেন। ঘটনার কয়েকদিন পর পুলিশ কুমিল্লার লাকসাম থেকে মাইক্রোবাস এবং ৬ মাস পর ঢাকা থেকে খুনিদেরকে গ্রেফতার করে।
চাটখিল থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল মজিদ ও এসআই অজয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার রাতে ঢাকার মোহাম্মদপুর এলাকার পাঁচ মিশালী হোটেল থেকে তাদেরকে গ্রেফতার করে। বাকি আসামীরাও খুব শীঘ্রই গ্রেফতার হবে বলে পুলিশের দাবী।

No comments