Header Ads

সোনাইমুড়িতে স্কুল ছাত্রকে নির্মমভাবে হত্যা

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: গত শুক্রবার রাতে নোয়াখালীর সোনাইমুড়িতে এক স্কুল ছাত্রকে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে পুলিশ একটি বাড়ি থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে সোনাইমুড়ি থানায় নিয়ে আসে। নিহত শিক্ষার্থী হীরাপুর গ্রামের নুুরুল ইসলামের ছেলে সোহরাব হোসেন পিয়াস (১৪)। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোনাপুর ইউনিয়নের হীরাপুর গ্রামের কৃষক নুরুল ইসলামের ছেলে ও স্থানীয় সোনাপুৃর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী পিয়াস গত শুক্রবার সন্ধ্যায় পাশ্ববর্তী দোকানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। গতকাল শনিবার বেলা ২টার সময় সোনাপুর গ্রামের শাহজাহানের নতুন বাড়ির একটি পরিত্যাক্ত ঘর থেকে পিয়াসের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের চাচা নুর নবী ও সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ পিপিএম বলেন দূবৃত্তরা পিয়াসের অন্ডকোষ কেটে ফেলে এবং ডান চোখ উপড়ে ফেলে নির্মম ভবে হত্যা করে লাশ ফেলে যায়।
নিহত পিয়াস ৩ভাই ১বোনের মধ্যে সে ছিলো ২য়। তার বাবা ও মা শাহিন আক্তার পুত্র শোকে বারবার মূর্ছা যাচ্ছেন। তারা তাদের সন্তান হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। স্থানীয় ইউপি সদস্য মো: মহিন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শুক্রবার সন্ধ্যায় গ্রামের চৌকিদার বাড়ির নুর করিমের ছেলে নুর নবী ও তার ছোট ভাইয়ের সঙ্গে মারবেল খেলাকে কেন্দ্র করে ঝগড়া হয়েছিলো। ওই ঘটনার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। সোনাপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন। সোনাইমুড়ি থানার ওসি বলেন এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

-আনোয়ারুল হায়দার

No comments