Header Ads

চাটখিলে ঔষধ কোম্পানীর মোটরসাইকেল ছিনতাই

প্রতিনিধি, চাটখিল (নোয়াখালী): চাটখিল থানার ১কিলোমিটারের মধ্যে একটি খ্যাতনামা ঔষধ কোম্পানীর প্রতিনিধিকে অস্ত্রঠেকিয়ে মোটরসাইকেল, মুঠোফোন ও টাকা-পয়সা ছিনিয়ে নিয়েছে ছিনতাই কারীরা। এ ব্যপারে আজ শনিবার সকালে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটছে গত শুক্রবার রাত ১০টার সময় চাটখিল পৌরসভার ১১পুল সংলগ্ন এলাকায়। এ ঘটনায় ঔষধ কোম্পানী গুলোর প্রতিনিধিদের মাঝে ছিনতাই আতংক বিরাজ করছে।
জানা যায়, ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান হেলথকেয়ার ফার্মা লিঃ এর মেডিকেল ইনফরমেশন অফিসার (এম আই ও) মোঃ রাজু আহম্মেদ (২৬) শুক্রবার রাতে উপজেলার দশঘরীয়া বাজার থেকে কাজ শেষে চাটখিল বাজার আসার পথে পৌরসভার ২নং ওয়ার্ডের ১১নং পুলের পশ্চিম পাশে পৌছানোর পর পিছন থেকে একটি মোটরসাইকেল যোগে হেলমেট পরিহিত তিন ছিনতাইকারী তার পথ গতিরোধ করে। রাজু জানান, এ সময় ছিনতাইকারীরা তার বুকে অস্ত্র ঠেকিয়ে তাকে মোটরসাইকেল থেকে নামতে বাধ্য করে। পরে ছিনতাই কারীরা তার ব্যবহৃত মোটরসাইকেল নং- ঢাকা মেট্রো হ-৪১-০৩৯২, দুইটি মুঠোফোন ও নগদ ৬শ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরো জানান প্রান হারানোর ভয়ে মোটরসাইকেল থেকে নামতে বাধ্য হয়েছেন।
এ ব্যপারে মামলার তদন্তকারি কর্মকর্তা চাটখিল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস, আই) অজয় চক্রবর্তী ঘটনা ও অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত পূর্বক আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments