Header Ads

সোনাইমুড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত-৭, আহত- ১৫

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা-
    পবিত্র ঈদের দিন ভোর রাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ীর জয়াগে এক মর্মান্তির সড়ক দূর্ঘটনায় এক পরিরারের ৩জন সহ ৭জনের মারা গেছে। আহত  হন অন্তত ১৫জন। এদের মধ্যে ৪/৫ জনের অবস্থা আশংকা জনক।
    জানা গেছে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বলাকা পরিবহনের একটি গাড়ী সোনাইমুড়ীতে আসলে বাসের চালক তার হেলপারকে ড্রাইভিং করতে দিয়ে চালক ঘুমাতে যান। চোখে ঘুম নিয়ে হেলপার দ্রুত গতিতে বাসটি চালিয়ে জয়াগ বাজারের পূর্ব পার্শ্বে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার দক্ষিন পার্শ্বে খালে পড়ে যায়। এতে করে মারা যায় লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার রামদেবপুর গ্রামের কবির হোসেনের স্ত্রী  সেলিনা আক্তার (২৮), তার ছেলে আবু সায়েদ (৯) ও মেয়ে কহিনুর বেগম (৪), পানিওয়ালা গ্রামের নুরুল হক (৪৫), সেনবাগের খোকন (৩২), চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মাহফুজ (১২) এবং কাঁকড়া পাড়া গ্রামের আজহার (৪২)। স্থানীয় লোকজন দূর্ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী উপজেলা চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।
ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে করে। রাতে যোগাযোগ মন্ত্রী ওবায়েদুল কাদের দূর্ঘটনার স্থল পরিদর্শন করেছেন। এ সময় তাঁর সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, মামুনুর  রশিদ কিরন এমপি, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ আলী, আওয়ামীলীগ নেতা হারুনুর রশিদ প্রমূখ।     

No comments